খুলনা, বাংলাদেশ | ২ আষাঢ়, ১৪৩১ | ১৬ জুন, ২০২৪

Breaking News

  রাঙামাটিতে বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
  রাজধানীর বনানীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
  কুমিল্লায় কাভার্ডভ্যানের পেছনে লিচুবাহী ট্রাকের ধাক্কায় নিহত ২

মোল্লাহাটে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্য ৬ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার (২২মে) সকালে উপজেলার ঘোষখালী গ্রাম এই সংঘর্ষের ঘটনা ঘটে। ফের সংঘর্ষের এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতয়েন করা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় বড়ঘাট এলাোয় একটি চায়ের দোকানে হেদায়েত হোসেন লোকজন বসা ছিলো। এ সময় সাগর শেখের লোকজন এসে ধাওয়া দেয়। এসময় তাদের মাঝে সংঘর্ষ সৃষ্টি হয়। এদের মধ্যেও দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এই ঘটনাকে কেন্দ্র করে এই দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র অস্ত্র নিয়ে সংঘর্ষ চলে প্রায় ঘন্টাখানেক। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। স্বজন স্থানের উদ্ধার করে মোল্লারহাট উপজেলার হাসপাতালে ভর্তি করা হয়। এদের মাঝে ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আশরাফুল আলম বলেন, ফের সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!